নলছিটিতে যুব কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনালে অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি

নলছিটিতে যুব কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনালে সর্দার এন্টারপ্রাইজ বিজযী হয়েছে। শনিবার রাত ৯টায নলছিটি সরকারি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায অংশ গ্রহণ করে সর্দার এন্টারপ্রাইজ ও দীপ্ত জুয়েলার্স।

নলছিটি উপজেলার নির্বাহী অফিসার রূম্পা সিকদার’র সভাপতিত্বে নলছিটি যুব কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান।

বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ও পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, সাংবাদিক ও শিক্ষক মিলন কান্তি দাস, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক মোঃ বিপ্লব হোসেন, যুব উদ্যোক্তা আকতার হোসেন প্রমুখ। ফাইনাল খেলা উপভোগ করতে অসংখ্য ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খেলায় সর্দার এন্টারপ্রাইজ ২-০ সেটে দীপ্ত জুয়েলার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয। টুর্নামেন্টে মোট ২২ টি দল অংশ গ্রহণ করেছিলো।

পৃষ্ঠপোষকতায উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদার এবং আযোজক জিযাউল হাসান টিটু ও নলছিটি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান’র আযোজনে সহযোগিতা করা সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো দেখুনঃ