ব্রাহ্মণবাড়িয়ায় দ্রব্যমূল্যের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ, আটক দুই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। আজ রবিবার দুপুরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের মৌড়াইল এলাকায় আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি। এতে জেলা ছাত্রদলের সদস্য সচিব মহসিন মিয়া হৃদয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ, মমিনুল হক, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লাসহ দলীয় নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, উর্ধ্বগতির বাজারে মানুষ তাদের ক্রয় ক্ষমতা হারিয়ে আজ নিঃস্ব। সামনের দিনগুলোতে দুর্ভিক্ষ দেখা যাচ্ছে। দেশে কিভাবে দুর্ভিক্ষ সৃষ্টি করা হচ্ছে তার রিপোর্ট মন্ত্রীর কাছে থাকলেও মন্ত্রী তা প্রকাশ করছেন না। কারণ তিনিও সেই সিন্ডিকেটের একজন শেয়ারহোল্ডার।

এছাড়াও বক্তারা বলেন, এই অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে বিএনপি রাজপথে নেমেছ। খালেদা জিয়া যদি মুক্তি পায় সরকার ১০ মিনিটে ধূলিসাৎ হয়ে যাবে। এদিকে সমাবেশের আগ মূহুর্তে জেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহিনুর রহমান শাহিন ও পৌর ছাত্রদলের আহŸায়ক ওমর ফারুখ পিয়াসকে আটক করেছে পুলিশ। এছাড়াও ছাত্রদলের সমাবেশ চলাকালে সমাবেশস্থলের পাশেই আচমকা পথ সভা করে জেলা ছাত্রলীগ। এ সময় উভয়পক্ষ শ্লোগান শুরু করলে উত্তেজনার সৃষ্টি হয়।

আরো দেখুনঃ