নান্দাইলের রাজ্জাক হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে দুই পক্ষের সংঘর্ষ ঠেকাতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে নিহত আব্দুর রাজ্জাক হত্যার জড়িত দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো নান্দাইলে আত্মারামপুর এলাকার মোঃ আব্দুল আওয়ালের পুত্র মোঃ আলম (২২) ও আব্দুল হামিদ (২৮)।

শনিবার(৪ মার্চ) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের সিনিঃ সহকারী পরিচালক মোঃ আনোয়ার হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- গত ২৭ ফেব্রæয়ারী স্থানীয় মধুপুর বাজরে নিহতের প্রতিবেশীদের পারিবারিক সমস্যা নিয়ে এক সালিশ অনুষ্ঠিত হয়। সালিশী বৈঠক শেষে উভয় পক্ষ বাড়ি ফিরে আসার পথে কথাকাটাকাটি শুরু করে। এক পর্যায়ে হাতাহাতি এবং পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এই সময় দুপক্ষের মারামারি ঠেকাতে এগিয়ে আসেন আব্দুর রাজ্জাক। এক পর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রাজ্জাক গুরুতর আহত হয়। দ্রুত স্থানীয়রা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় নিহতের ছোট ভাই মোঃ বাবুল বাদী হয়ে নান্দাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এই ঘটনায় র‌্যাব অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ৩মার্চ রাতে নরসিংদী জেলার মনোহরপুর গ্রাম থেকে আসামীদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা সংঘর্ষ চলাকালে নিহত আব্দুল রাজ্জাককে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়কে নান্দাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুনঃ