নিখোঁজের ১০ দিন পরও সন্ধ্যান মিলেনি মাহফুজুর’র

দেবীদ্বার প্রতিনিধি
নিখোঁজের ১০ দিন পরও সন্ধ্যান মিলেনি রবি কোম্পানীর এস,আর মোঃ মাহফুজুর রহমান(৩০)’র। তিনি গত ৩০মে বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। মোঃ মাহফুজুর রহমান কুমিল্লা দেবীদ্বার পৌর এলাকার চাপনগর উত্তর পাড়া মুন্সী বাড়ির মোঃ রফিকুল ইসলামের পুত্র। পরিবারের লোকজন জানান, বহু খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে গত ১ মে মাহফুজুর রহমানের পিতা মোঃ রফিকুল ইসলাম পুত্র নিখোঁজের বিষয়ে দেবীদ্বার থানায় নিখোঁজ ডায়েরী করেন, ডায়েরী নং-২৭।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩০ মে সকাল ৯টায় কর্মস্থল দেবীদ্বার পৌর এলাকার বারেরা রবি অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মাহফুজুর রহমান। দেবীদ্বার বারেরা শাখা অফিস থেকে কংশনগর হয়ে চান্দিনা পর্যন্ত দোকানে দোকানে লোডের টাকা, সিমকার্ড বিতরণ করতেন এবং এসব দোকান থেকে প্রতিদিন ৫০/৬০ হাজার নগদ ও বকেয়া টাকা আদায় করে সংগৃহীত টাকা ব্যাংকে জমা দিতেন।

ওই কার্যালয়ে প্রায় দেড় বছর ধরে চাকরি করে আসছেন তিনি। ওই দিন দান্দিনা যাওয়ার পথে বাগুর এলাকায় মোটর সাইকেল দূর্ঘটনায় পড়লেও সামান্য আঘাতপ্রাপ্ত হন। বাগুর এলাকায় একটি গ্যারেজে মোটর সাইকেলটি মেরামতের জন্য রেখে তিনি আমদানীর টাকা চান্দিনা একটি ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে চান্দিনা ফ্লাইওভারের কাছ থেকে সে বিকেল অনুমান ৩টার সময় নিখোঁজ হয় বলে সিসি ক্যামেরার সূত্র ধরে এবং পুলিশের তথ্যমতে তারা জানান। ওই সময় তার পরিবারের সাথে কথাও হয় এবং ঋণের কিস্তি দেয়ার জন্য তার ছোট ভাইয়ের মোইলে বিকাশে ১৪ হাজার টাকাও পাঠিয়েছিলেন। বিকেল ৩টার পর থেকে তার মোবাইল সংযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে ৫ মাসের শিশু নাইম মো. মুজাহিদকে কোলে নিয়ে তার স্ত্রী ফাহিমা আক্তার প্রশাসনের সহযোগীতায় স্বামীর সন্ধ্যান পাওয়ার দাবী জানান। কুমিল্লা রেব ১১ সিপিসি – ২ এর উপ- পরিচালক মেজর মো. মনির বলেন- অভিযোগের তথ্যমতে আমরা কাজ চালিয়ে যাচ্ছি নিখোঁজের তথ্য পেলে বাদী পক্ষকে জানানো হবে।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। সিসি ক্যামেরার ফুটেজ ঢাকা- চট্রগ্রামের চান্দনা বাস স্ট্যাশনের ফ্লাইওভার ব্রীজ পর্যন্ত দেখতে পেলেও, তার পরের বিষয়টি তদন্ত করে দেখছি।

আরো দেখুনঃ