নীলফামারীতে ট্রাক্টর উল্টে চালকের মৃত্যু

সুভাষ বিশ্বাস, নীলফামারী

ট্রাক্টর উল্টে চালক মতিজুল ইসলাম (২২) নিহত হয়েছে। রবিবার (১৯ ফেব্রুয়ারী)সকাল সাড়ে ১১টার দিকে জেলা সদরের কচুকাটা ইউনিয়নের বাবুরবাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মতিজুল একই ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে।

কচুকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী জানান, জমিতে চাষ শেষে টাক্টর ধোয়ার জন্য বুড়িখোড়া নদীর দিকে ট্রাক্টর নিয়ে যাচ্ছিলেন চালক মতিজুল ইসলাম। পথে বাবুর বাজার এলাকায় সড়ক থেকে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে উল্টে পড়লে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায় মতিজুল ইসলাম। খবর পেয়ে নীলফামারী ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো. এনামুল হক জানান, সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টটি সড়কের পাশে থাকা খাদে উল্টে পড়লে চালক মতিজুল ইসলাম টাক্টরের নিচে চাপাড়া পড়ে। খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় চালক মতিজুলের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নীলফামারী সদর থানার পরিদর্শক মো. আব্দুর রউপ বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা ওই চালকের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

আরো দেখুনঃ