নীলফামারীতে বড় ভাইয়ের গরু চুরি করে ছোট ভাই জেলে

নীলফামারী প্রতিনিধি।।

সৈয়দপুরে বড় ভাইয়ের গরু গোয়াল থেকে বের করে চোরের হাতে তুলে দিলো ছোট ভাই। চোরাই গরু নিয়ে যাওয়ার সময় টহল পুলিশের হাতে ধরা খেলো গরুসহ দুই চোর। পরে তাদের স্বীকারোক্তিতে গ্রেফতার হয় ছোটভাইসহ ৩ জনই। এমনি ঘটনা ঘটেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নে।

থানা সূত্রে জানা যায়, সৈয়দপুর থানার এসআই ইন্দ্র মোহন ও সাইদুর রহমানের নেতৃত্বে বুধবার দিবাগত রাতে নিয়মিত টহল চলছিল। এমন সময় গভীর রাতে (১০ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ বাজার এলাকায় অভিযানকালে গরুসহ ২ জনকে আটক করে পুলিশ।

উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলী মুন্সিপাড়া মৃত তশির উদ্দিনের ছেলে নুরুল ইসলাম ( ৪০) ও সোনাখুলী বড়বাড়ি এলাকার মৃত খমির উদ্দিনের ছেলে আজানুর ইসলাম (৩৫)। এই দুইজন জানায়, গরুটি তারা ৪০ হাজার টাকায় সিপাইগঞ্জ ডাঙ্গাপাড়ার মৃত সহির উদ্দিন সরকারের ছেলে ফেরদৌস সরকার (২৮) এর কাছ থেকে কিনেছে।

এসআই ইন্দ্র মোহন জানান, আটক দুই চোরের কথা অনুযায়ী রাতেই ডাঙ্গাপাড়ায় ফেরদৌস সরকারের বাড়িডে গেলে জানা যায় চুরিকৃত গরুটি ফেরদৌসের বড় ভাই মতিয়ার রহমানের। চুরির সাথে সম্পৃক্তা থাকায় ফেরদৌসকেও আটক করে গরুসহ থানায় আনা হয়।

এসআই সাইদুর রহমান জানান, আটক ফেরদৌস স্বীকার করেছে ৪০ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও নুরুল ইসলাম ও আজানুর এখনও দেয়নি। পরে মতিয়ার রহমানের এজাহারের ভিত্তিতে ৩ জনকেই গ্রেফতার করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, গ্রেফতারকৃতদের বিকালে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উদ্ধারকৃত গরুটি মালিক মতিয়ার রহমানের হাতে তুলে দেয়া হয়েছে।

আরো দেখুনঃ