নীলফামারীর সৈয়দপুরে ইয়াবা সহ শ্বশুর পুত্রবধু গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারীর সৈয়দপুরে ৭৭০ পিচ ইয়াবা ও ২ লাখ ৭২হাজার টাকাসহ শ্বশুর ও পুত্রবধু কে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল ।

বৃহস্পতিবার সকালে সৈয়দপুর উপজেলার বারইশাল পাড়ায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও নগদ টাকাসহ তাদের ২ জনকে গ্রেফতার করে।গ্রেফতার কৃতরা পার্বতীপুর উপজেলার কুটিরপাড়া এলাকার মৃত. তমিজ উদ্দিন সরকারের ছেলে হারুন উর রশিদ (৬০) ও তার বড় ছেলে ওয়ালিউল আলী সরকারের স্ত্রী বিলকিস আক্তার (৩৫)।

সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বারইশাল এলাকায় বাড়ি ভাড়া নিয়ে এ ব্যবসা চালাত। সৈয়দপুর থানার মামলা করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পরিদর্শক আশরাফুল হক। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করে অভিযানিক দলের কর্মকর্তারা।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পরিদর্শক আশরাফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার ব্যক্তিদের বাড়িতে অভিযান চালিয়ে ৭৭০পিচ ইয়াবা ও নগদ ২ লাখ ৭২হাজার টাকা উদ্ধার করা হয়।

তারা সম্পর্কে শ্বশুর ও পুত্রবধু। দীর্ঘদিন থেকে এই মাদক ব্যবসার সাথে জড়িত পরিবারটি। বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, গ্রেফতার ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ