নড়াইলের লোহাগড়ায় ইউনিয়ন আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি।।

পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম শেখকে (৫৫) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার (৩০ মে) রাত ৯টার দিকে এবং চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

নিহত নিজাম শেখ কোটাকোল ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। পেশায় তিনি একজন কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। নিজাম শেখ ওই গ্রামের বাদশা শেখের ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, আধিপত্য বিস্তার ও পূর্বশত্রæতা নিয়ে তেলকাড়া গ্রামে লিয়াকত হোসেন ও সৌদি মিজান গ্রæপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় বিরোধ চলে আসছে। ঘটনার সময় সোমবার রাত ৯টার দিকে নিজাম তেলকাড়ার মুজিবরের দোকান থেকে চা পান করে বাড়ি বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা মিজানকে ঘিরে ফেলে বেপরোয়াভাবে কোপাতে থাকে। ঘটনার পর পরিবারের লোকজন ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে মারা যান। নিহতের পা সহ শরীরের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি কোপের চিহ্ন রয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে নিজাম শেখ হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আরো দেখুনঃ