ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে বাগান বাড়ির সংবাদ সম্মেলন

নীলফামারী প্রতিনিধি।।

মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার সুষ্ঠ তদন্তের দাবিতে নীলফামারীতে সংবাদ সম্মেলণ করেছে বিনোদন স্পট “বাগান বাড়ি”। সোমবার(৩০মে) দুপুরে জেলা শহর সংলগ্ন দরবেশপাড়া “বাগান বাড়িতে” এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরী নবাবের ছোট ভাই মাঈনুল আরেফিন চৌধুরী নিয়াজ।

মাঈনুল আরেফিন চৌধুরী লিখিত বক্তব্যে বলেন, গত ৮ মে ফারহান শাহরিয়া সিয়ামসহ কিছু বখাটে ছেলে বাগান বাড়ি পার্কে প্রবেশ করে বাগানবাড়ীতে আগত বিভিন্ন দর্শকদের মধ্যে কিছু মেয়েদের উত্তক্ত করে। বিষয়টি সেখানকার কর্মচারীরা জানতে পারলে উত্তক্তকারী ছেলেদের মৌখিকভাবে সতর্ক করলে তাঁরা কর্মচারীদের উপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে। পরে বাগান বাড়ির নিরাপত্তা কর্মীরা এসে পার্ক থেকে তাদের বের করে দেয়। সেখানে মারধরের কোন ঘটনা না ঘটলেও ঘটনার পরের দিন অর্থাৎ ৩০ ঘন্টারও বেশি সময় পর অন্যের প্ররোচণায় সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়। তার আরও একদিন পর থানায় সিয়ামকে মারধর করে গোবর খাওয়ানো হয়েছে বলে অভিযোগ করা হয়। পরবর্তী সময়ে কিছু সাংবাদিককে ভুল তথ্য দিয়ে মানবিক সহায়তার কৌশলের আশায় সংবাদ পরিবেশন করা হয়।

সংবাদ সম্মেলণে আরও জানানো হয়, বাগান বাড়ির মালিক মাহমুদ আরেফীন চৌধুরী একজন তরুন ও উদীয়মান ব্যবসায়ী। তাঁর পরিচালিত একাধীক ব্যবসা প্রতিষ্ঠানে অনেক কর্মহীন মানুষের কর্মসংস্থানের সুযোগ হয়েছে। তার ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করতে একটি মহল তুচ্ছ ঘটনাকে রং মাখিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাই মামলাটির সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে তদন্ত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি সুদৃষ্টি কামনা করছি। সবশেষে বাগানবাড়ী কর্তৃপক্ষ বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল।

আরো দেখুনঃ