নড়াইলে ক্ষতিগ্রস্থ বাড়িঘর ও মন্দির পরিদর্শন করলেন মাহবুবউল আলম হানিফএমপি

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া সাহাপাড়ার কলেজ ছাত্র আকাশ সাহার ফেসবুকে মহানবীকে (সাঃ) নিয়ে কটূক্তির অভিযোগে সহিংসতায় ঘটনায় হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্থ বাড়িঘর, দোকান ও মন্দির পরিদর্শন করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ,এমপি।

বৃহস্পতিবার ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব-উল- হক হানিফ,এমপি বলেন, ফেইচবুকে উস্কানি মুলক পোষ্ট দিয়ে ,সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টি করা হচ্ছে।আমরা সেই রামুর ঘটনা থেকে দেখি, রামু,নাছির নগর, সকল ঘটনার সাথে একটি যোগসুত্র খুজে পাওয়া যায়, মনে হয় এ ঘটনাগুলো পরিকল্পিত ভাবে ঘটানো। এ ঘটনার উদ্যেশ্য একটাই, আমাদের সমাজের মধ্যে সাম্প্রদায়িক বীজ বপন করে, সরকারকে বিব্রত করা,দেশের জনগনকে অস্থিতিশীল করা। এখানে যে ঘটনা ঘটেছে এটা অত্যান্ত দুঃখ জনক, আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, আমরা ক্ষতিগ্রস্থদেও আশ্বস্থ করেছি, মাননী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘটনা শুনার পরই , দ্রুত ব্যাবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দিয়েছেন।

আমরা চাই এঘটনার সাথে যারা জড়িত তাদের খুজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা করা । আমাদের একটাই লক্ষ্য এই অপরাধিদের এমন শাস্তির ব্যাবস্থা করা যাতে ভবিষ্যতে কেউ যেন আইন নিজের হাতে তুলে নিয়ে এই ধরনের ঘটনা আর যেন না ঘটায়, একই সাথে বলতে চায় যদি কেই ধর্মীয় অনভুতিতে আঘাত এনে কোন পোষ্ঠ দেয়, দেশে আইন আছে, তাকে আইনের হাতে তুলে দেন।

মাহবুবউল আলম হানিফ পরিদর্শন শেষে নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে যোগদান করেন।

আরো দেখুনঃ