সোনাগাজীতে মুজিব বর্ষের ঘর ও জমি পেল আরো ২০০ পরিবার

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।।

সারা দেশের ন্যায় ফেনীর সোনাগাজীতে মুজিব শতবর্ষের গৃহ ও ভূমিহীন আরো দু’শ পরিবার গৃহের চাবি ও ভূমির দলিল পেয়েছে। বৃহস্পতিবার সকালে ভার্চুয়াল মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘরগুলো হস্তান্তর করেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেেলা নির্বাহী কর্মকর্তা এসএম মঞ্জুরুল হক, সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাড. রফিকুল ইসলাম খোকন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, সহকারি কমিশনার (ভূমি) অনিক চৌধুরী, সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) আবুল কাসেম, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, জোবেদা নাহার মিলি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসান, সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উম্মে রুমা ও চরমজলিশপুর ইউপি চেয়ারম্যান এমএ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় তৃতীয় ধাপে সোনাগাজী সদর, আমিরাবাদ ও মতিগঞ্জ ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করা হয়। এর আগে দুই ধাপে এ উপজেলায় ১৮৩ গৃহ ও ভূমিহীন পরিবার সহ মোট ৩৮৩ পরিবারকে গৃহ ও জমি প্রদান করা হয়। এ উপজেলায় ৯৫৮টি গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে গৃহ ও ভুমি প্রদানের প্রস্তবনা রয়েছে।

আরো দেখুনঃ