নড়াইলে হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসি, অপর ভাইয়ের আমৃত্যু কারাদন্ড

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলে রেজাউল মোল্যা হত্যা মামলায় এক ভাইয়ের ফাঁসির আদেশ ও অপর ভাইয়ের যাবজ্জীবন (আমৃত্যু) কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। এছাড়াও উভয়কে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দন্ডাদেশ প্রদান করেন।

ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি হলেন যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যা এবং যাবজ্জীবন (আমৃত্যু) কারাদন্ডপ্রাপ্ত আসামী হলেন অপর ভাই কামাল মোল্যা। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানাগেছে, নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামের বাবুল মোল্যা বিধবা বোন রোকেয়া বেগমের বাড়িতে পাশ^বর্তী যশোর জেলার অভয়নগরের বাছের আলী মোল্যা প্রায় আসা-যাওয়া করতো এবং উত্তাক্ত করতো।

এ ঘটনায় বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যা আসামীদের ওই বাড়িতে আসতে নিষেধ করলেও শোনেনি। নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে ২০১৯ সালের ২৬ জুন রাতে আসামীরা রেজাউল মোল্যাকে বাড়ি থেকে ধরে নিয়ে বেপরোয়াভাবে পিটিয়ে রক্তাক্ত যখম করে। গুরুতর আহত অবস্থায় রেজাউলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরেরদিন ২৭ জুন মারা যান। এঘটনায় নিহতের পিতা বাবুল মোল্যা বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলা দায়ের করেন।

এ মামলায় সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক এ রায় ঘোষণা করেন।

আরো দেখুনঃ