পঞ্চগড়ে পৃথক স্থানে দুইজনের মৃত্যু

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়

পঞ্চগড়ের দেবীগঞ্জে পৃথক স্থানে শাহনাজ বেগম (৩০) ও আব্দুস সালাম (৩৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের লক্ষীনারায়নী ফুলতলা এলাকার আসাদুল ইসলামের স্ত্রী শাহনাজ ও চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ তিস্তাপাড়া এলাকার মৃত আরেব আলীর ছেলে আব্দুস সালাম।

স্থানীয় ও পুলিশ জানায়, সকালে সুন্দরদিঘী ইউনিয়নের লক্ষীনারায়নী ফুলতলা এলাকায় দেবীগঞ্জ সড়কের পাশে বাড়ির কাজ করছিলেন। এসময় একটি দ্রুতগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শাহনাজ বেগমকে চাপা দিয়ে একটি গাছের সাথে আটকে যায়। ফলে ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যান শাহনাজ। এ ঘটনায় সুমি (৩২) নামের আরেক গৃহবধু গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরে নেয়া হয়।

এদিকে, দারিদ্রতা ও অভাব অনটনের কারণে ঋণগ্রস্থ হয়ে পড়ায় আব্দুস সালাম মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে বাজার থেকে বিষপান করে বাড়িতে ফিরেন। বাড়িতে ফেরার পর পরিবারের সদস্যদের সাথে কথা বলার এক পর্যায়ে অসুস্থ্য হয়ে মাটিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় থানায় পৃথক দুটি অপ-মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুনঃ