পঞ্চগড়ে বাছাইয়ে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

পঞ্চগড় প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যাচাই- বাছাইয়ে পঞ্চগড়ে-১ আসনে ১৫ জন প্রার্থী মনোনয় পত্র দাখিল করলেও বিভিন্ন ত্রুটির কারণে ৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে প্রার্থীদের যাচাই-বাছাই শেষে ওই চার প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের বিষয়টি সাংবাদিকদের জানান পঞ্চগড় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা জহুরুল ইসলাম।

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন, পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু তোয়বুর রহমান, স্বতন্ত্র প্রার্থী আকতারুল ইসলাম, বাংলাদেশ জাতীয় পার্টির মিল্টন রায় ও মুক্তিজোটের আব্দুল মজিদ। তবে পঞ্চগড় ২ আসনে ৫ প্রার্থীর মনোনয়ন সঠিক রয়েছে৷ বর্তমানে পঞ্চগড়-১ আসনে প্রার্থী হিসেবে ১১ জন ও পঞ্চগড়-২ আসনে ৫ জন রয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত পঞ্চগড় জেলা প্রশাসক ও রির্টানিং কার্যালয়ে নিজ নিজ দলের প্রার্থীরা এসে মনোনয়ন পত্র দাখিল করেন। এতে পঞ্চগড়-১ আসনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীসহ ১৫ জন এবং পঞ্চগড় ২ আসনে ৫জন সহ মোট ২০জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন৷

আগামী ১৭ ডিসেম্বর মনোনয় পত্র প্রত্যাহারের শেষ দিন রয়েছে। আর প্রতীক বরাদ্দ হবে আগামী ১৮ ডিসেম্বর বলে জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে।

আরএইচ/অননিউজ

আরো দেখুনঃ