পঞ্চগড়ে সরকারি সুবিধাভোগী নাগরিকদের নিয়ে মতবিনিময়

পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ের বোদা উপজেলায় ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা আওতাধীন সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলার বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়ন পরিষদে এই অনুষ্ঠানের আয়োজন করে। ইউনিয়ন পরিষদ চত্বরে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেংহারী বনগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, ভাইস চেয়ারম্যান মখলেছার রহমান জিল্লু, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী বর্মন, বেংহারী বনগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরুণ কুমার রায় প্রমুখ।

এ সময় বেংহারী বনগ্রাম ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাভোগী নারী পুরুষ ও স্থানীয় বিভিন্ন রেশ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন ইউনিয়নে ৯টি ওয়ার্ডে বয়স্ক ভাতা ১০৬৫ জন, বিধবা ভাতা ৪৩০, মাতৃত্বকালীন ২৪০,প্রতিবন্ধী ভাতা ৩২৩ জন, ভিজিএফ ১৪৭৬ জন, ভিডব্লিউবি ভাতা ২৮৩ জন,খাদ্য বান্ধব কর্মসূচি ১১২৬ জন, টিসিবি ১৬৭১ জন ও ইজিপিপি ভাতা ৮৬ জনসহ মোট ৬ হাজার ৭শ জন ভাতা ও সুবিধা ভোগী রয়েছেন । যারা বাকি জীবন সরকারি সুবিধো ভোগ করবেন। বক্তারা তাদেরকে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শত্তিশালী করে নৌকা মার্কায় ভোট দিতে বলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ