পঞ্চগড়ে ৬ হাজার টাকার জন্য মোটরসাইকেল থেকে বন্ধুকে ফেলে হত্যা

পঞ্চগড় প্রতিনিধি।।
পাওনা ৬ হাজার টাকা আদায়ে সামিউল ইসলাম সয়ন (২২) নামে এক বন্ধুকে চা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে হত্যার অভিযোগ উঠেছে মুন্না (২২) ও মাসুদ রানা শুভ (২২) নামে দুই যুবকের বিরুদ্ধে। গত ৬ সেপ্টেম্বর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এ ঘটনাটি ঘটে। উভয়ে তারা বন্ধু।

এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকলেও আটোয়ারী থানা পুলিশ র‍্যাবের সহায়তায় মামলার অন্যতম আসামী মাসুদ রানা শুভকে গ্রেফতার করেছে।

নিহত সয়ন আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটধাপ এলাকার রবিউল ইসলাম রবির ছেলে। এদিকে অভিযুক্ত মুন্না ও মাসুদ রানা শুভ ঠাকুরগাঁও নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার এমএম সিরাজুল হুদা।

পুলিশ সুপার জানান, পাওনা ৬ হাজার টাকা আদায়ের উদ্দেশ্যে গত ৬ সেপ্টেম্বর আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় ঠাকুরগাওয়ের যুবক মুন্না ও মাসুদ রানা শুভ। পরে তাকে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্যেশে নিতে শুরু করে তারা। পথিমধ্যে আটোয়ারী উপজেলার কোনপাড়া এলাকায় পৌঁছলে তাদের মধ্যে মোটরসাইকেলেই বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সয়নের মাথায় আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে দেয়া হয়। পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ সেপ্টেম্বর দিনগত রাতে সয়নের মৃত্যু হয়।

তিনি আরো বলেন, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামী ধরতে অভিযানে নামে পুলিশ। পরে হত্যাকান্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামী মাসুদ রানা শুভকে গেল মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে র‌্যাব ৪ এর সহযোগিতায় গ্রেপ্তার করা হয়েছে। তবে মামলার প্রধান আসামী মুন্নাকে শীঘ্রই গ্রেপ্তার করা হবে জানিয়েছেন পুলিশ সুপার।

এসময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ