পঞ্চগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

পঞ্চগড় প্রতিনিধি।।

সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় পঞ্চগড়ে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও বিজয়ের ৫০ বছর উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা হয়। পরে পঞ্চগড় কালেক্টরেট ভবনের সামনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুস্পস্তবক অপর্ণ করা হয়। পুস্পস্তবক অপর্ণ করেন, পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম ও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ইউসুফ আলী।

পরে একে একে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে পুস্পস্তবক অপর্ণ করেন জেলা দায়রা জজ মো: শরীফ হোসেন হায়দার,জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা,জেলা আওয়ামীলীগ,বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠান,বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অপর্ণ করেন।

পুস্পস্তবক অপর্ণ শেষে দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও আলোচনা সভা মিলাদ মাহফিল, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিকেল তিনটায় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি শপথ গ্রহন অনুষ্ঠানে যোগদানের কথা রয়েছে। অপরদিকে জেলার তেঁতুলিয়া, আটোয়ারী, বোদা ও দেবীগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

আরো দেখুনঃ