পাবনার অন্ত:স্বত্তা গৃহবধুকে কুপিয়ে হত্যা,অভিযুক্ত আটক

পাবনা প্রতিনিধি।।

পাবনার ঈশ্বরদীতে শারমীন শিলা (৩২) নামে এক অন্ত:স্বত্তা গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে এক ব্যক্তি। ঘটনার পরপর আহত হামলাকারী সুমন আলীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় আহত হয়েছেন গৃহবধূর স্বামী।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনশিদপুর গ্রামে তিনতলা বাড়ির তৃতীয়তলায় থাকতেন গৃহবধূ শারমনি ও তার স্বামী। সকাল ছয়টার দিকে বাড়ির প্রধান দরজা খেলা ছিল।

এ সময় অভিযুক্ত সুমন বাড়িতে ঢুকে ৬ মাসের অন্ত:স্বত্তা গৃহবধূ শারমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। চিৎকারে স্বামী রানাউর রহমান স্ত্রীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে হামলাকারী।

তার সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে হামলাকারী সুমনকে তিনতলা বাড়ির ছাদ থেকে নিচে ফেলে দেন রানাউর রহমান। পরে এলাকাবাসী তাকে আহত অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়। এর মধ্যে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুমনকে আটক ও গৃহবধূর মরদেহ উদ্ধার করে। আহত স্বামী রানাউর রহমানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আহত অভিযুক্ত সুমনকে পুলিশি পাহাড়ায় ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হত্যার সঠিক কারণ জানাতে না পারলেও, পুলিশের প্রাথমিক ধারণা পূর্ব কোনো শত্রæতার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ