ঠাকুরগাঁওয়ে নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি।।

ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান লিটনের ঘোড়া প্রতীকের নির্বাচনী প্রচারণায় বাঁধা প্রদান সহ তার সমর্থকদের উপর বিনা কারণে হামলার অভিযোগ পাওয়া গেছে।

নৌকা প্রতীকের প্রার্থী আলাল মাস্টারের সমর্থকেরা গতকাল সোমবার দিবাগত রাতে খোঁচাবাড়ী হাটে তার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে অফিস ভাঙচুরসহ জয়নাল নামে তার এক কর্মীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন বলে অভিযোগ করেন তিনি।

সোমবার দিবাগত রাতে হামলার শিকার হয়ে নিজ বাসায় সংবাদকর্মীদের সামনে এসব অভিযোগ তুলে ধরেন স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান লিটন। তিনি আরও অভিযোগ করে বলেন, গত কয়েকদিন ধরে নৌকা মার্কার সমর্থকেরা তার নির্বাচনী প্রচার প্রচারণায় বাঁধা প্রদান করে আসছে, যাতে আমি নির্বাচন থেকে সড়ে দাড়াই। সম্প্রতি হুমকি-ধামকি দিয়ে শেখবাজারের নির্বাচনী অফিস বন্ধ করে দেয়।

পরে আমি গন্ডগোলের আশঙ্কায় সেই অফিস আর খুলি নাই। একই কায়দায় তারা আমার নিরীহ ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করে সুষ্ঠু , অবাধ ও নিরপেক্ষ ভোটের পরিবেশ নষ্ট করছে। তাদের এ ধরণের কার্যকলাপের তীব্র নিন্দা জানান তিনি।

লিটন বলেন, আলাল মাষ্টার হুমকি দিয়ে বলে বেড়াচ্ছেন ২৩ ডিসেম্বরের পর নাকি আমার মার্কাগুলো একটাও থাকবে না। তিনি এমনও বলে বেড়াচ্ছেন ভোট দিলেও তিনি জিতবেন, না দিলেও জিতবেন। এসময় মোস্তাফিজুর রহমান লিটন সুষ্ঠু নির্বচানের স্বার্থে জেলা প্রশাসন, নির্বাচন কমিশনসহ সংবাদকর্মী ভাইদের সহযোগিতা কামনা করেন।

এদিকে নির্বাচনী প্রচারনায় হামলার বিষয়ে জানতে চাইলে অভিযোগ অস্বীকার করেন নৌকা প্রতীকের প্রার্থী আলাল মাষ্টার। তিনি পাল্টা অভিযোগ করে বলেন, আমার দুই-তিনজন কর্মী গলিমবাবুর মোড় থেকে খোচাবাড়ী আসলে ঘোড়া প্রতীকের লোক তাদের উপর হামলা চালায়।

পরে আমি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং আমার আহত সমর্থকদের হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়।আমি এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।
আজ মঙ্গলবার সকালে এ বিষয়ে সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আতিকুর রহমান জানান, গতকাল রাতে গন্ডগোলের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত কোনো পক্ষের লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ