পিএসজির হারে সমর্থকদের দুয়ো শুনলেন মেসি

অনলাইন ডেস্ক।।

ঘরের মাঠে হেরেই চলেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। আন্তর্জাতিক সূচিতে বিরতির আগে রেনের বিপক্ষে হেরে গিয়েছিল ফরাসি জায়ান্টরা। এবার ঘরের মাঠে ফের হারের মুখ দেখলো মেসি-এমবাপ্পেরা। সবশেষ গত রাতের ম্যাচে অলিম্পিক লিঁওর কাছে হেরে লিগ ওয়ানের শিরোপা জয়ের পথে হোঁচট খেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

রোববার (২ মার্চ) রাতে পার্ক দ্য প্রিন্সেসে ফরাসি লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক লিঁওর বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। তবে মৌসুমের শুরু থেকে মাঝপথ পর্যন্ত দুর্দান্ত খেলা পিএসজি হেরে গেছে ১-০ গোলের ব্যবধানে। লিঁওর হয়ে জয়সূচক গোলটি করেন ব্র্যাডলি বারকোলা। এই হারের পর সমর্থকদের দুয়ো শুনতে হয়েছে প্রাণভোমরা লিওনেল মেসিকে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে আগেই ছিটকে গেছে পিএসজি। তাই এখন শুধুই লিগ ওয়ানে শিরোপার পথে টিকে রয়েছে প্যারিসের দলটি। কিন্তু নেইমার বিহীন পিএসজি যেন হারের বৃত্ত থেকে বেরই হতে পারছে না। তাই লিঁওর বিপক্ষে ম্যাচটি হেরে যখন মাঠ ছাড়ছিলেন মেসি, তখন পুরো স্টেডিয়ামের সমর্থকরা দুয়োধ্বনি দিচ্ছিলেন খুদে জাদুকর এমএলটেনকে।

আরও পড়ুন: মেসি-এমবাপ্পেকে নিয়েও লজ্জার হার পিএসজির

অলিম্পিক লিওর বিপক্ষে দলের প্রাণভোমরা মেসি-এমবাপ্পে কিছুই করতে পারেননি। উল্টো তাদের হতাশ হতে হয়েছে ফ্রান্সের তরুণ ফুটবলার ও লিওর ফরোয়ার্ড ব্র্যাডলি বারকোলার জন্য। এই তরুণ ৫৬ মিনিটে দুর্দান্ত এক গোল করে স্বাগতিকদের লজ্জা দেন লিগে নয় নম্বরে থাকা দলটি। এ নিয়ে গত চার ম্যাচের তিনটিতেই হারতে হলো পিএসজিকে।

প্যারিসের ক্লাবটির ভক্ত-সমর্থকদের কাছ থেকে মেসির জন্য দুয়ো শোনা নতুন কিছু নয়। গত মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার পর এমন ঘটনা ঘটেছিল। ম্যাচের প্রথমার্ধে মেসির পায়ে যতবারই বল যাচ্ছিল, ততবারই তাকে দুয়ো দিচ্ছিলেন গ্যালারিতে থাকা সমর্থকরা।

এদিকে ক্লাবের জার্সিতে মলিন মেসিকে অবশ্য আর্জেন্টিনার জার্সিতে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। সবশেষ দুটি প্রীতি ম্যাচে দলের জয়ে বড় অবদান রেখেছেন তিনি। দেশের হয়ে ভালো খেললেও পিএসজিতে মেলে ধরতে পারছেন না তিনি। তাতে ভক্তদের ঠাট্টা-বিদ্রূপও সহ্য করতে হচ্ছে সর্বকালের সেরা এই ফুটবলারকে।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে এই হারের পরও শীর্ষেই আছে পিএসজি। ২৯ ম্যাচে তাদের সংগ্রহ ৬৬ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লস ও মার্শেই সমান ম্যাচে ৬ পয়েন্টে পিছিয়ে রয়েছে তারা। অন্যদিকে অঘটন ঘটিয়ে ২৯ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে তালিকায় নয়ে উঠে এসেছে অলিম্পিক লিওঁ।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ