পীরগঞ্জে জাতীয় সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদকে সংবর্ধণা প্রদান

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁও-৩ আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির সভাপতি হাফিজ উদ্দীন আহম্মেদকে এবং ইংল্যান্ড প্রবাসী আলী হাসান ও আমিনা হাসানকে সংবর্ধনা দেওয়া হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে।

শুক্রবার সকালে ডায়াবেটিক হাসপাতাল চত্বরে পীরগঞ্জ ডায়াবেটিক সমিতি এ সংবর্ধনা দেয়। পীরগঞ্জ ডায়াবেটিক সমিতির সহসভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদ, পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহারিয়ার নজির, ডায়াবেটিকস হাসপাতালের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক উপাধক্ষ্য ফয়জুল ইসলাম, পীরগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুস সোবহান, ইংল্যান্ড প্রবাসী আলী হাসান ও তার সহধর্মিনি আমিনা হাসান, প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল, উপজেলা জাতীয় পার্টির সহ- সভাপতি দবিরুল ইসলাম, জাবরহাট ইউ’পি চেয়ারম্যান জিয়াউল ইসলাম, ডায়াবেটিস সমিতির অর্থ সম্পাদক সোলেমান আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি নূর নবী চঞ্চল প্রমূখ।

শেষে ঠাকুরগাঁও-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহম্মেদ ও ইংল্যান্ড প্রবাসী আলী হাসান ও তার সহধর্মিনি আমিনা হাসান’র হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে

আরো দেখুনঃ