পীরগঞ্জে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ২৬ হাজার টাকা জরিমানা

পীরগঞ্জ প্রতিনিধি।।
ঠাকুরগাঁও পীরগঞ্জে উপজেলার পৌরশহর ও কলেজ বাজার দোকানে ২০১৯ সালের ভােক্তা অধিকার সংরক্ষণ আইনে বিভিন্ন অভিযােগে ৩ ব্যবসায়ীর ২৬ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শেখ সাদী।

২০শে জুন মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, এ অভিযান পরিচালনা করে আমন ধানের বীজ বিক্রয় মূল্যের চেয়ে বেশি দামে বিক্রি করায় কলেজ বাজারের কৃষি বিতান কে ২০ হাজার টাকা, লাইসেন্স না থাকায় রেল লাইন সংলগ্ন মেসার্স সবজী বিজাগার কে ৩ হাজার এবং মেসার্স কৃষি বিতান-২ নামে বীজ বিক্রির দোকান কে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জরিমানা অভিযান চালান ঠাকুরগাঁও জেলা জাতীয় ভােক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মােঃ শেখ সাদি, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা মোশারফ, সঙ্গীয় থানার পুলিশ এস আই শাহারিয়ার পুলিশ ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করা হয় । উল্লেখ্য, ভোক্তা অধিকার জরিমানার ভয়ে উপস্থিতি টের পেয়ে উক্ত বাজারের প্রায় ৭০% ব্যবসা প্রতিষ্টানের মালিক তাদের প্রতিষ্টান বন্ধ করে পালিয়ে যায়। এলাকাবাসী ভোক্তা অধিকারের এ অভিযানকে সাধুবাদ জানিয়েছে। সেই সাথে প্রতি মাসে অন্তত একবার হলেও অভিযানের দাবি জানিয়েছে সুশীল সমাজ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ