পূজার জন্য নিয়ম ভাঙলেন প্রসেনজিৎ

অনলাইন ডেস্ক।।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সামনেই নির্মাতা রাজা চন্দের সিনেমায় দেখা যাবে তাকে। এতে বুম্বাদার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা বন্দ্যোপাধ্যায়। বলা চলে, কাজের সূত্রে অনেকটা পরিবারের মতোই হয়ে উঠেছেন তারা। বর্তমানে মুম্বাইতে যাতায়েত বেড়েছে কলকাতার এই নায়কের। সেখানকার প্রায় সব অনুষ্ঠানেই এখন তাকে দেখা যায়। সম্প্রতি মুম্বাইতে পূজার বাড়িতে গিয়েছিলেন প্রসেনজিৎ।

ইন্ডাস্ট্রিতে শোনা যায়, দই-শসা ছাড়া কিছুই খান না এই অভিনেতা। তবে অভিনেত্রী পূজার বাসায় গিয়ে হয়তো সেই নিয়ম ভাঙলেন প্রসেনজিৎ। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট দেখলে সেই ধারণা ভাঙতে পারে সবার। টেবিলে সাজানো রয়েছে মাছ, সঙ্গে এক বাটি ভাত। সামনে বসা প্রসেনজিৎ। এমনই এক ছবি পোস্ট করে ক্যাপশনে পূজা লিখেছেন, ‘আমার বাড়িতে তোমাকে আপ্যায়ন করতে পেরে সত্যিই আমি ধন্য। তোমার মতো মানুষকে যত্ন করতে পেরে ভীষণ খুশি। আরও বেশি কিছু রান্না করে তোমাকে খাওয়াতে চাই পরেরবার।’ বেশ অনেকদিন পর প্রসেনজিতের বিপরীতে বাংলা সিনেমায় দেখা যাবে পূজাকে। এতে ভীষণ উত্তেজিত এই অভিনেত্রী। তাই নায়ককে আপ্যায়নের সুযোগটা যেন হাত ছাড়া করলেন না।

রাজা চন্দের এই সিনেমায় প্রসেনজিৎ-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা সিয়াম আহমেদ, আয়ুসী তালুকদার। যদিও হাসি আর মজার মোড়কে ভরা সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি। তবে এই প্রথম কলকাতার কোনো সিনেমায় দেখা যাবে সিয়ামকে।

সুত্র : আনন্দবাজার

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ