রদ্রিগোর জোড়া গোলে শিরোপা জিতলো রিয়াল

অনলাইন ডেস্ক।।

রদ্রিগোর জোড়া গোলে এ বছরে প্রথম শিরোপা জিতলো রিয়াল মাদ্রিদ। চোখে চোখ রেখে লড়াই করেও শেষ রক্ষা হলো না ওসাসুনার। শনিবার রাতে কোপা দেল রের ফাইনালে ওসাসুনাকে ২-১ গোলে হারিয়েছে অ্যানচেলত্তির শিষ্যরা। সবশেষ ২০১৪ সালে কোপা দেল রের শিরোপা জিতেছিলো রিয়াল। তাই ম্যাচটি ছিল ৯ বছরের আক্ষেপ ঘোচানোর।

শুরুতেই ওসাসুনার ডিফেন্ডাররা কিছু বুঝে ওঠার আগেই দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান সেনসেশন রদ্রিগো। ওসাসুনার দুই খেলোয়াড়ের বাধা এড়িয়ে কাট-ব্যাক করেন ভিনিসিউস জুনিয়র। বক্সের মুখ থেকে বাঁ পায়ের শটে বল জালে পাঠান অরক্ষিত রদ্রিগো। তবে পরবর্তি সময়ে রিয়ালকে কোনো ছাড় দেয়নি ওসাসুনা। চোখে চোখ রেখে লড়াই করে প্রথমার্ধে গোল না পেলেও বিরতির পর ঠিকই সমতায় ফেরে দলটি। ৫৮ মিনিটে সমতায় ফেরে ওসাসুনা। বক্সের বাইরে থেকে দুর্দান্ত হাফ-ভলিতে গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার লুকাস তোরো।

তবে শেষ রক্ষা হয়নি তাদের। ম্যাচের ৭০ মিনিটে আবারও রিয়ালকে এগিয়ে নেন রদ্রিগো। টনির ক্রুসের শট এক ডিফেন্ডারের পায়ে লেগে বল পেয়ে যান রদ্রিগো, বাকিটা অনায়াসে সারেন ব্রাজিলিয়ান উইঙ্গার। বাকি সময় এই ব্যবধান ধরে রেখে চ্যাম্পিয়নের মুকুট পরে রিয়াল মাদ্রিদ।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ