প্রয়াত সাংবাদিক ফজলুর রহমানের ১৩ তম মৃত্যুবাষিকী উপলক্ষে স্মরন সভা অনুষ্ঠিত

নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত ফজলুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা হয়েছে। বুধবার দুপুরে নীলফামারী প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি তাহমিন হক ববি।

স্মৃতি চারণ করে বক্তব্য দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মজিবুল হাসান চৌধুরী শাহিন, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সারওয়ার মানিক, নীলফামারী চেম্বারের সাবেক সভাপতি সফিকুল আলম ডাবলু, দৈনিক প্রথম আলোর মীর মাহমুদুল হাসান আস্তাক, যমুনা টিভির আতিয়ার রহমান, এটিএন নিউজের মিল্লাদুর রহমান মামুন, দৈনিক মানবকণ্ঠের নূর আল, দৈনিক খোলা কাগজের মোশাররফ হোসেন ও প্রয়াত ফজলুর রহমানের বড়ছেলে শীষ রহমান।

বক্তারা প্রয়াত ফজলুর রহমানকে নীলফামারী সাংবাদিকতার জনক হিসেবে উল্লেখ করে তাকে অনুকরণ অনুসরণ করে পেশাগত মানোন্নয়ন এবং এলাকার উন্নয়নে নিবেদিত হওয়ার আহবান জানানো হয়।

এরআগে মিলাদ মাহফিল শেষে তার শান্তি কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন শহরের শাহী জামে মসজিদের ইমাম আবু মুসা আশরারী।

সভার শুরুতে প্রয়াত ফজলুর রহমান, নুরুল ইসলাম, আব্দুস সাত্তার, নাসির উদ্দিন, ফিরোজ আহমেদ স্বপন, মোজাহিদ বিন খয়রাত, সাইফুল্লাহ মুন্না, মোশাররফ হোসেন এবং চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিন স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রসঙ্গত প্রয়াত ফজলুর রহমান দৈনিক ইত্তেফাক ও নিউ নেশন এর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

আরো দেখুনঃ