ফুলবাড়িয়ায় ধর্ষণের পর স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার রহস্য উৎঘাটন করেছে পুলিশ। গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের ৮ম শ্রেনীর এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। প্রথমে আত্মহত্যা বলে ধারণা করা হলেও সুরতহাল প্রতিবেদনে পুলিশের ধারণা হয় সংর্ঘবদ্ধ ধর্ষণের কারনে ফাহিমার মৃত্যু হতে পারে। এরপর ফাহিমার মা হাছনা বেগম বাদী অজ্ঞাত ব্যক্তিদের নামে ধর্ষণ ও হত্যার মামলা করেন। মামলার তদন্ত শুরু করে ডিবি পুলিশ। এই ঘটনার সাথে জড়িত ৫জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (৪ মার্চ) দুপুরে ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঁঞা।

পুলিশ সুপার জানায়, ২৪ ফেব্রæয়ারী রাতে প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে ফাহিমাকে তুলে নিয়ে আটজন মিলে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে। এই মামলার তদন্তে নেমে ডিবি পুলিশ এই ঘটনায় জড়িত আটজনের সম্পৃক্ততা পায়। এরপর অভিযান চালিয়ে ৫জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-মো. শাহজাহান, মো. শহিদ মিয়া, মাছুম বিল্ল্হ, আলমগীর হোসেন ও রাসেল মিয়া। এরা সকলেই ইটভাটার শ্রমিক।

পুলিশ সুপার আরো বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে রাসেল মিয়া ও আলমগীর হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকিদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকী আসামীদেরও দ্রুতই গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

আরো দেখুনঃ