বর যাত্রীদের খাবারে মাংস কম হাওয়ায় বরের বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

সুভাষ বিশ্বাস, নীলফামারী।।

নীলফামারীর জলঢাকার বগুলাগাড়িতে বিয়েবাড়িতে খাবার পরিবেশনে মাংস কম হওয়ায় বাকবিতণ্ডার এক পর্যায়ে বরের বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (৩ মার্চ) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বগুলাগাড়ি এরশাদের বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বরের বাবার নাম নুরু মিয়া। তিনি রংপুরের হাজিরহাট এলাকার উত্তম বাওয়াই পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানান, পারিবারিকভাবে জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এলাকার আনারুল ইসলামের মেয়ে জান্নাতুলের সঙ্গে বিয়ে হয় রংপুরের নুরু মিয়ার ছেলে জোনাব আলীর। বিয়ের দিন কনে বাড়িতে ১০০ জন বর যাত্রী আসার কথা থাকলেও প্রায় ২৫০ জন বরযাত্রী আসার কারনে খাবার সময় মাংস কম পাওয়ায় উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় আহত বরের বাবা নুরু মিয়া অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় কনের বাবাসহ দুজনকে আটক করেছে পুলিশ।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে। তবে উভয়-পক্ষরই মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আরো দেখুনঃ