বখাটের বিরুদ্ধে অভিযোগ করে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এক নারী

মুরাদনগর প্রতিনিধি।।

হামলা, শ্লীলতাহানি ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় বখাটের বিরুদ্ধে অভিযোগ করেছে এক ভূক্তভোগি অসহায় নারী। খবর পেয়ে অভিযুক্ত ওই বখাটের প্রকাশ্যে প্রাণনাশের হুমকি ধমকির ভয়ে গত ৮দিন যাবত পালিয়ে বেড়াচ্ছে ওই নারী।

কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের সাতমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ দিকে থানায় অভিযোগ করার পরও মামলা রেকর্ড না করায় পুলিশের ভাবমূর্তি নিয়ে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১৪ ডিসেম্বর সন্ধ্যা আনুমানিক ৭টায় সাতমোড়া গ্রামের সেলিম মিয়ার স্ত্রী সাথি আক্তারের উপর হামলা ও শ্লীলতাহানি করে। তখন দায়ের কুপ খেয়ে মাটিতে পড়ে গেলে তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। শোর চিৎকার শুনে এলাকার লোকজন তাকে উদ্ধার করে দেবিদ্বার হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে একই গ্রামের মৃত আবু মিয়ার ছেলে বখাটে মাসুম মিয়াসহ ৪ জনের বিরুদ্ধে গত ১১ জানুয়ারি মুরাদনগর থানায় অভিযোগ করা হয়। অভিযোগের খবর পেয়ে অভিযুক্ত বখাটে মাসুম মিয়া প্রকাশ্যে দিবালোকে ভূক্তভোগি ওই নারীকে প্রাণনাশের হুমকি ধমকি দিয়ে আসছে। ভয়ে গত ৮দিন যাবত পালিয়ে বেড়াচ্ছে ওই নারী।

শুক্রবার বিকেলে মুরাদনগর উপজেলা প্রেসক্লাবে এসে সাংবাদিকদের বলেন, বখাটে মাসুম মিয়া আমার উপর হামলা চালিয়েই ক্ষান্ত হয়নি। সে আমার শ্লীলতাহানি করে দা দিয়ে কুপ দেয়। আমি মাটিতে পড়ে গেলে আমার গলার চেইন ছিনিয়ে নেয়। এ ঘটনার বিচার চেয়ে থানায় অভিযোগ করায় ক্ষিপ্ত হয়ে আমার প্রাণনাশের হুমকি-ধমকি দিচ্ছে। ভয়ে আমি বাড়ি যেতে পারছি না। গত ৮ দিন যাবত বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় পালিয়ে বেড়াচ্ছি।

মুরাদনগর থানার ওসি প্রবাস চন্দ্র ধর বলেন, এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ