বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন কর্তৃক প্রতিবন্ধীদেরকে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ

আয়েশা আক্তার।।

মানুষ মানুষের জন্য মানবতার চাদরে সাধারণ মানুষের পাশে বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন ৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে বুড়িচং পূর্ণমতি এলাকায় বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশনের আয়োজনে জেলা প্রশাসন ও উদ্যোক্তা পরিবারের সহযোগিতায় ৩য় ধাপে ৭ জন প্রতিবন্ধীদের মাঝে আর্থিক সহায়তা এবং শীতার্ত পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

উদ্যােক্তা ফাউন্ডেশনের কুমিল্লার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আয়েশার সার্বিক তত্বাবধায়নে ৭ জন প্রতিবন্ধী এবং শীতার্ত পরিবারের মাঝে শীত বস্ত বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাসরিন আফসার, আরো উপস্থিত ছিলেন মো আলী আশ্রাফ আশিকুর রহমান দিপু মো নাসির উদ্দীন সহ সংগঠনের অন্যান্য সদস্যদেরা ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন। কুমিল্লা জেলা প্রশাসন, বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন পরিবারের উপদেষ্টা দিলনাশীন মহসেন, তাহসীন বাহার সূচনা, মুনিরা নাজনীন, আনিসুল হক আকন্দ,সামিনা রহমান, কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাসরিন আফসার, জেলা কমিটির চেয়ারম্যান রোটা. কামরুন্নাহার, সহ সংগঠনের সকল সদস্যদের আন্তরিক সহযোগিতায় শীতার্ত অসহায়, সুবিধা বঞ্চিত, বিধবা, স্বামীদ্বারা নির্যাতিত, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী অন্ধ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় । বাংলাদেশ উদ্যোক্তা ফাউন্ডেশন এর শীত বস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ