বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরে হামলা শিক্ষকসহ ৩ জন আটক

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহী- ৪ (বাগমারা) আসনের স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচারণা গাড়ি বহরে হামলার ঘটনায় ডবলু নামে আরো একজন স্কুল শিক্ষক সহ মোট ৩ জনকে পুলিশ আটক করেছে। আটক অন্য দুইজন হলেন দ্বীপপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদের ছেলে সোহরাব হোসেন তোতা ও মুনছুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাককে আটক করা হয়।

রোববার রাত ৯ টার দিকে দ্বীপপুর ইউনিয়নের কালিতলা মাদ্রাসা মোড়ে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হকের প্রচারণা গাড়ি বহরে হামলা চালায়। এতে মজিবর রহমান ও সুইট নামে স্বতন্ত্র প্রার্থীর দুইজন কর্মী আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া বাসুপাড়া ইউনিয়নের বালানগর মাদ্রাসা মোড়ে রোববার রাতে আনসার ভিডিপির সদস্য আনিসুর রহমান ও তার ছেলেকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। অপরদিকে বাইগাছা মোড়ে স্বতন্ত্র প্রার্থীর কাঁচি প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেওয়া হয়েছে।

এদিকে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের হামলা, মারপিট ও নির্বাচনী অফিস ভাংচুরের প্রতিবাদে এবং সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টির দাবিতে সোমবারও বিভিন্ন ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হকের কর্মী সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, স্বতন্ত্র প্রার্থীর গাড়ি বহরে হামলার ঘটনায় সোমবার ৮ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এ মামলায় মোট ৩ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ