সোনাগাজীতে দুই এমপি প্রার্থীর দুই সমর্থকের পাঁচ হাজার টাকা জরিমানা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সোনাগাজীতে দুই এমপি প্রার্থীর দুই সমর্থকের পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার সন্ধ্যা সাতটায় উপজেলার আমিরাবাদে ইউনিয়নের সোনাপুর বাজারের দুই প্রার্থীর নির্বাচনি অফিসে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সোনাগাজী উপজেলার সহকারি কমিশনার (ভূমি) এসএম অনিক চৌধুরী এ জরিমানা আদায় করেন। নির্বাচনি আচরণ বিধি ভঙ্গের দায়ে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর সমর্থক হুমায়ূন কবিরের দুই হাজার ৫০০ টাকা এবং স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী হাজী রহিম উল্যাহর সমর্থক আবু ইউছুপ স্বপনের দুই হাজার ৫০০টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সোনাপুর বাজারে অভিযান চালিয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে জাতীয় সংসদ নির্বাচন আচরণ বিধিমালার বিধি ১০(খ) ভঙ্গ করে ৪০০ বর্গফুটের অধিক স্থান জুড়ে ক্যাম্প স্থাপনের অপরাধে এবং ঈগল প্রার্থীর নির্বাচনি ক্যাম্পে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালার বিধি ১০(গ) ভঙ্গ করে বিধিবহির্ভূত আলোকসজ্জার অপরাধে অর্থদণ্ড প্রদান করা হয়। ভ্রাম্যান আদালতের বিচারক এসএম অনিক চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন সুষ্ঠু নির্বাচনের সার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ