বাগেরহাটের মোল্লাহাটে নানা কর্মসূচিতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

মোহাম্মাদ আলী মোহন, মোল্লাহাট, বাগেরহাট প্রতিনিধি।।

বাগেরহাটের মোল্লাহাটে আজ রবিবার  সকালে, উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে রচনা, কুইজ, উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিটিভির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়। এছাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা কৃষি অফিসার অনিমেষ বালা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোসাঃ কামরুন্নেসা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম মিজানুর রহমান, নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মল্লিক, পরিসংখ্যান কর্মকর্তা সুশান্ত কুমার মহন্ত, সমাজ সেবা অফিসার মোঃ ওসমান হামিদ, মহিলা বিষয়ক কর্মকর্ত রুনিয়া আক্তার, মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, ইউপি চেয়ারম্যান এসকে হায়দার মামুর, মনোরঞ্জন পাল, শিকদার উজির আলী, মোঃ মিজানুর রহমান, শেখ রেজাউল কবির, শেখ রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার রামপদ বিশ্বাস, সহকারি প্রোগ্রাম অফিসার তানিয়া ফেরদৌসী, সহকারী শিক্ষা অফিসার শর্মিষ্ঠা মন্ডলসহ বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ