বিরামপুরে হেলিকাপ্টারে করে বিয়ে করতে এলেন বর প্রকৌশলী ইমরান হোসেন

হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের বিরামপুরে রাজশাহী থেকে হেলিকাপ্টর নিয়ে বিয়ে করতে এসেছেন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ইমরান হোসেন। যদিও বর পক্ষের দাবি করোনা ভাইরাসের কারনে স্বল্পপরিসরে এমন বিয়ের আয়োজন করা হয়েছে।এদিকে হেলিকাপ্টারে করে বর বিয়ে করতে আসছে এমন খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ভিড় জমান সেই বিয়ে বাড়িতে।

বর ইমরান হোসেন রাজশাহীর পুঠিয়া উপজেলার ইসমাঈল হোসেনের ছেলে।কনে পক্ষের বাড়ি বিরামপুর উপজেলার শিমলতলী এলাকার মিজানুর রহমানের মেয়ে ইফফাত জাহান।দুপক্ষের দেখাদেখি সম্পুর্ন হওয়ার পর পারিবারিকভাবেই তাদের বিয়ের আয়োজন করা হয়।

হেলিকাপ্টারে করে বিয়ে করতে বর আসছে এমন খবর ছড়িয়ে পড়ায় বৃহস্পতিবার সকাল থেকেই উৎসুক জনতাল ভিড় জমে যায় বিরামপুর সরকারি কলেজে। একইসাথে বরকে বরন করে নিতে মিষ্টি ও ফুল হাতে নিয়ে কনে পক্ষের লোকজন হাজির কলেজ মাঠে। দুপুর ১টায় হঠাৎ আকাশ থেকে ব্যাপক শব্দ করে কলেজ মাঠে হেলিকপ্টার নামে এর পর সেই হেলিকাপ্টার থেকে নেমে আসেন বর ইমরান হোসেন। মাথায় লম্বা মুকুট, গায়ে শেরওয়ানী পড়া বর বেশে হেলিকপ্টার থেকে চার যাত্রী নিয়ে নেমে আসেন বর। এসময় কনে পক্ষের লোকজন মিষ্টি ও ফুল দিয়ে তাকে বরন করে নেন।পরে সেখান থেকে প্রাইভেট কারে করে কনের বাড়িতে বিয়ের আসরে যান তিনি।

মেয়ের বাবা মিজানুর রহমান বলেন, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রকোপ দিনদিন বাড়ছে। এর মধ্যে করোনা সংক্রামন রোধে সরকার বেশ কিছু বিধিনিষেধ আরোপ করেছেন। সেকারনেই স্বাস্থ্যবিধি ও স্বামাজিক দূরুত্ব বজায় রেখে অল্প পরিসরে মেয়ের বিয়ের আয়োজন করা হয়েছে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল সাড়ে ৩টায় কনেকে নিয়ে তারা আবারো হেলিকপ্টারে করে রাজশাহী চলে যান।

হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে আসা পাত্র প্রকৌশলী ইমরান হোসেন বলেন, আসলে আমার এটা একটা সখ ছিল যে হেলিকাপ্টারে করে বিয়ে করবো। তাছাড়া বর্তমানে দেশে করেনা ভাইরাসের পরিস্থিতি মোটেও ভালো না। দিন দিন করোনা সংক্রমনের হার বাড়ছেই।এর ফলে অনেকটা শখ এবং নিজের দায়িত্ব বোধ থেকে হেলিকপ্টার নিয়ে বিরামপুরে বিয়ে করতে এসেছি।

বিরামপুর থানার এসআই আবু হানিফ জানান, আজ দুপুরের দিকে হেলিকপ্টার যোগে রাজশাহী থেকে বিরামপুর সরকারি কলেজ মাঠে বিয়ে করতে আসেন এক প্রকৌশলী। আমরা থানা পুলিশের পক্ষ থেকে সর্বাক্তক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করেছি।যাতে করে কোন অপ্রীতিকর কোন ঘটনা না ঘটে।

আরো দেখুনঃ