ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ আরাফাত হোসেন (১৬) কে কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের একটি বাড়ি থেকে আরাফাত হোসেন (১৬) নামের মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে জেলা শহরের টেংকের পাড় এলাকার হেলাল উদ্দিনের ছেলে। পরিবারের সদস্যদের অভিযোগ, তাদের ছেলেকে সৌদি প্রবাসী নোমানের পরামর্শে ইয়াছিন ও হযরত নামের যুবকপরিকল্পিতভাবে হত্যা করেছে। বুধবার সকালে সে জন্মনিবন্ধনের কাজের জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার রাতে আশুগঞ্জ থেকে আরাফাতের মৃত্যুর বিষয়টি অবহিত করা হয়।

তারা জানান, আরাফাতের বন্ধু সৌদি প্রবাসী আশুগঞ্জের লালপুর এলাকার নোমানের পরামর্শে এক তরুণীসহ শরীফপুর এলাকার ইয়াছিন আরফাতকে সাথে নিয়ে আশুগঞ্জে হযরতের বাড়িতে উঠে। সেখানে তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান জানান, প্রাথমিকভাবে বিষয়টিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়িতে অবস্থানকারী ওই তরুনীকে আটক করা হয়েছে।

আরো দেখুনঃ