ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের সাবেক নেতার উপর লাঠিচার্জের অভিযোগে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞাত কারণে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এক নেতার উপর লাঠিচার্জের অভিযোগে সংবাদ সম্মেলন হয়েছে। আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই অভিযোগ করেন ভূক্তভোগী ঢাকা বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল্লাহ বিন মুন্সি। তিনি তার লিখিত বক্তব্যে অভিযোগ করে বলেন, ৩১ জানুয়ারী ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনকে সামনে রেখে তিনি নিজ গ্রাম জেলার নবীনগর উপজেলার কাইতলা দক্ষিণ ইউপির গোয়ালী গ্রামে অবস্থান করে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণার দায়িত্বে ছিলেন।

নির্বাচনের দিন তিনি গোয়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিজের ভোট প্রদান শেষে ভোটকেন্দ্রের ২৫০ গজ দূরে ভোটর স্লিপ সিরিয়াল নাম্বার প্রদানকারীদের সাথে অবস্থান করছিলেন। এ সময় একজন পুলিশ কনস্টেবল তাকে ওই কেন্দ্রের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনারের সাথে কথা বলতে কেন্দ্রের দিকে ডেকে পাঠান। তিনি কেন্দ্রের সীমানার কাছাকাছি স্থানে পৌছার মাত্রই নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে তার সঙ্গীয় ফোর্সকে লাঠি চার্জের নির্দেশ দেন।

এ সময় ৪ বিজিবি সদস্য ওই ছাত্রলীগ নেতাকে মারধর করেন। পরে তিনি মারধরে কারণ জানতে চাইলে তিনি কোন কিছু না বলেই ঘটনাস্থল ত্যাগ করেন।

ভূক্তভোগী ছাত্রলীগ নেতা ঘটনার সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে প্রধানমন্ত্রীসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে ন্যায় বিচার দাবী করেন। সংবাদ সম্মেলনে ভূক্তভোগীর ভাই মুন্সি সাব্বির আহমেদ, জেলা ছাত্রলীগের উপ সমাজ সেবা বিষয়ক সম্পাদক শাহ জামালসহ তার সহকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ