ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার দেড় শতাধিক কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ঐতিহ্যবাহী ও প্রথম শ্রেণীর ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষনা করা হয়েছে। আজ শনিবার দুপুরে শহরের পৌর কমিউনিটি সেন্টারে আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাজেট ঘোষনা করেন পৌর মেয়র মিসেস নায়ার কবির।

এ সময় তিনি জানান, প্রস্তাবিত বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১৬৭ কোটি ৭৮ লাখ ১৬ হাজার টাকা এবং সম্ভাব্য ব্যয় ১৬৩ কোটি ৯৪ লাখ ৫৫ হাজার টাকা। যেখানে সমাপনী স্থিতি থাকবে ৩ কোটি ৮৩ লাখ ৬০ হাজার টাকা। তিনি প্রস্তাবিত বাজেট সফলে পৌরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন। বাজেট অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোঃ শাহীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল কুদ্দুস। সভায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া মিউনিসিপ্যালটি স্বাধীনতা লাভের পর ব্রাহ্মণবাড়িয়া পৌর সভা হিসেবে নামকরণ করা হয়।

আরো দেখুনঃ