ভেড়ামারায় সড়ক দূর্ঘটনায় পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক নিহত, আহত-১

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়ার ভেড়ামারায় পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক দেলোয়ার হোসেন দুলু সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। অপর একজন শ্রমিক গুরুতর আহত হয়েছে।

সোমবার রাত ৮টার সময় ভেড়ামারার যাত্রী ছাউনির নিকট মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন দুলু (৫০) ভেড়ামারা পৌরসভার ২নং ওয়ার্ডের ফারাকপুর এলাকার মৃত আনসার আলীর ছেলে।

ভেড়ামারা থানা ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ভেড়ামারায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক দেলোয়ার হোসেন দুলু ও সজল মটরসাইকেল যোগে বাড়ি ফিরার পথে ভেড়ামারার যাত্রী ছাউনির নিকট মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক দেলোয়ার হোসেন দুলু নিহত হয়। আহত সজলকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা আশংকা জনক হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, ভেড়ামারার যাত্রী ছাউনির নিকট মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে সংঘষের্ ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। তারা ২ জন ভেড়ামারায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ