মসজিদে নামাজ শেষে অটোরিকশা হারিয়ে অঝোরে কাঁদছেন রমজান আলী

অনলাইন ডেস্ক।।

এবার লালমনিরহাটের রমজান আলী কোনোদিনও ভাবেননি তার অটোরিকশাটি চুরি হয়ে যেতে পারে। গত মঙ্গলবার (২৮ মে) এশার নামাজ পড়তে গেলে লালমনিরহাট রেলওয়ে স্টেশন জামে মসজিদের সামনে থেকে তার রিকশাটি চুরি হয়ে যায়। অটোরিকশা হারানোর পর তিনি প্রতিদিনই মসজিদের সামনে এসে কান্নাকাটি করছেন।

জানা যায়, রমজান আলী লালমনিরহাট শহরের উত্তর সাপ্টানা এলাকায় একটি টিনশেড ভাড়াবাড়িতে স্ত্রী, এক ছেলে, এক প্রতিবন্ধী মেয়ে ও বৃদ্ধ মাকে নিয়ে বসবাস করেন।

এ সময় কান্নাজড়িত কণ্ঠে রমজান আলী বলেন, সেদিন শহরে ভাড়া নামিয়ে দিয়ে রেল স্টেশন মসজিদের সামনে অটোরিকশাটি রেখে এশার নামাজ পড়ি। পরে এসে দেখি আমার অটোরিকশাটি নেই। এ সময় আমি চারদিকে খোঁজাখুঁজি করি।

আমার একমাত্র সম্বলটি হারিয়ে গেল। এই অটোরিকশাটি রেলস্টেশনের জামে মসজিদের ইমাম রমজান আলী হুজুর চাঁদা কালেকশন করে ৩৬ হাজার টাকা দিয়ে আমাকে কিনে দিয়েছিলেন। অটোরিকশাটি হারিয়ে আমি নিস্ব হয়ে গেছি।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানা পুলিশের ওসি ওমর ফারুক গণমাধ্যমকে বলেন, ঘটনাটা স্থানীয়দের কাছে শুনেছি। তবে তিনি এ বিষয়ে থানায় কোনো জিডি করেননি। থানায় অভিযোগ দিলে রিকশাটি উদ্ধারের চেষ্টা করা হবে।

সূত্রঃ বিডিরিপোর্ট24
একে/অননিউজ24

আরো দেখুনঃ