মানিকগঞ্জে যাত্রীবাহী বাসে আগুন

অনলাইন ডেস্ক।।
ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রিজ এলাকায় আরিচা থেকে মানিকগঞ্জগামী স্বপ্ন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দৃবৃত্তরা। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

রোববার (২৯ অক্টোবর) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুরে যায় বাসটির অধিকাংশ অংশ।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে যাত্রী বেশে ওই মিনিবাসে উঠে বেশ কয়েকজন দুর্বত্ত। পরে যাত্রীবাহী ওই মিনিবাসটি তরা ব্রিজ পার হলে বাস থামিয়ে সকল যাত্রীদেরকে নামিয়ে দেয় দুবৃত্তরা।

সরজমিন দেখা যায়, বাসের আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের সাথে স্থানীয়রাও সহযোগিতা করছেন। এসময় মহাসড়কে অন্যান্য যানবাহন চালক ও যাত্রীদের মাঝে আতংক ছড়িয়ে পরে।

বাস চালক আনোয়ার হোসেন বলেন, ‘বানিয়াজুরি বাসস্ট্যান্ড থেকে যাত্রীবেশে তিন/চারজন বাসে উঠে। বাসটি তরা ব্রিজ অতিক্রম করলে তারা বাসের সব যাত্রীকে নামিয়ে দেন। তিনি আরও বলেন, যাত্রীদের নামিয়ে দেওয়ার পর তাদের সঙ্গে যোগ দেয় আরো আট-দশজন। তারা এসে বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়ে চলে যান। কাউকে চিনতে পারিনি।’

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান। এসময় তিনি বলেন বলেন, এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। পুলিশ তদন্ত করছে। দ্রুতই দোষীদের আইনের আওতায় আনা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ