মানুষ ভোটের পক্ষে, তারা হরতাল চায় না: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা আন্দোলনের নামে মানুষ হত্যা করে তাদের কোন ক্ষমা নেই। ভোট বানচালের জন্য যারা চেষ্টা করবে দেশের মানুষই তাদের প্রতিরোধ করবে বলেও জানান তিনি।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেটে হযরত শাহজালালের মাজার জিয়ারত শেষে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করতে বুধবার সকালে পুন্যভূমি সিলেট যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গিয়েই হযরত শাহ জালালের মাজার জিয়ারত করেন তিনি।

এরপর মুখোমুখি হন সাংবাদিকদের। এসময় প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, আগামিতে মানুষ ভোট দিলে বাকি উন্নয়ন কাজ পূরণ করা হবে।

সরকার প্রধান বলেন, যারা নির্বাচন করবে না, করবে না। কিন্তু আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারা, জনগণের সম্পত্তি নষ্ট করা, এগুলো সন্ত্রাসী কাজ, জঙ্গিবাদী কাজ। আর এগুলো করে যাচ্ছে বিএনপি-জামায়াত।

এসময় মঙ্গলবার রাজধানিতে ট্রেনে আগুন দিয়ে মানুষ হত্যার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এ ধরণের ঘটনায় দায়ীদের কোন ক্ষমা নয়।

প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষ ভোট দিতে চায়, তারা বিএনপির হরতাল প্রত্যাখ্যান করেছে। যারা ভোট বানচালের ষড়যন্ত্র করবে তাদের জনগণই প্রতিহত করবে। মানুষ ভোটের পক্ষে, তারা হরতাল চায় না। বিএনপির হরতালে মানুষ সাড়াও দিচ্ছে না।

এরপর হযরত শাহ পরানের মাজার জিয়ারতে যান প্রধানমন্ত্রী। সেখান থেকে বিকালে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে আয়োজিত নির্বাচনি জনসভায় অংশ নেবেন তিনি।

সূত্র : একুশে টেলিভিশন

এফআর/অননিউজ

আরো দেখুনঃ