মুরাদনগরে অন্ত:সত্বা স্ত্রীকে জবাই করে হত্যা : শশুর-শাশুড়ি আটক

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামে এক অন্ত:সত্বা গৃহবধুকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে যৌতুকলোভি স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী গিয়াস উদ্দিন (২৮) পলাতক রয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘাতক স্বামী গিয়াস উদ্দিনের মা-বাবাকে আটক করেছে।

সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিল্পী আক্তার উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি গ্রামের রুক্কু মিয়ার মেয়ে।

নিহতের মা সুরাইয়া বেগম (৫৫) কান্না জড়িত কন্ঠে বলেন, ‘গত দশ মাস পূর্বে পারিবারিক ভাবে গিয়াস উদ্দিনের সাথে আমার মেয়ে শিল্পী আক্তারের বিয়ে হয় এবং সে চার মাসের গর্ভবতী। বিয়ের পর থেকেই গিয়াস উদ্দিন টাকা দেওয়ার জন্য বারবার চাপ দিচ্ছিল। টাকা না দিলে প্রায়ই আমার মেয়েকে মারধর করতো। যদি জানতাম কলিজার টুকরাকে জবাই করে হত্যা করবে, তাইলে তার সংসারে আমার মেয়েকে দিতাম না।’

জানা যায়, স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়ায় জড়িয়ে পড়ে। পরে ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর গলা কেটে হত্যা করেন স্বামী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিল্পী আক্তারকে উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য ঘাতক স্বামী গিয়াস উদ্দিনের মা-বাবাকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। তারপরও আমরা ঘাতক স্বামী গিয়াস উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ