মুরাদনগরে কথিত সাংবাদিক কর্তৃক সন্ত্রাসী হামলায় আহত ৩সংবাদকর্মী

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে কথিত সাংবাদিক নামধারী সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন তিনজন সংবাকর্মী। আহত তিনজন হলেন, মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনি, দৈনিক ভোরের সূর্যোদয়ের প্রতিনিধি শামীম আহম্মেদ ও দৈনিক ঢাকা প্রতিদিনের প্রতিনিধি এম ফয়জুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেসক্লাবের নবগঠিত কমিটি নিয়ে স্থানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভ ছিল। হঠাৎ করেই গতকাল শুক্রবার বিকালে মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমানের অফিসের সামনে ঘেরাও করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ ও তার সহযোগী সন্ত্রাসীরা। সাংবাদিক শামীম আহম্মেদ ও এম ফয়জুলের উপর লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায়। পরবর্তীতে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় দেখতে যান মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান রনি। সন্ত্রাসীরা তাকে দেখা মাত্রাই লক্ষ্য করে হামলা চালায়, ফলে তিনিও আহত হয়েছেন গুরুতর। সকলেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। সংবাদকর্মীদের উপর হামলায় এলাকাবাসী নিজেদের নিরাপদ মনে করছেনা। সমাজের দর্পণ যেখানে অনিরাপদ সেখানে সাধারণ মানুষের নিরাপত্তা কতটুকু তা নিয়ে প্রশ্ন হচ্ছে সচেতন মহলে। সমাজিক যোগাযোগ মাধ্যম স্থানীয়দের ক্ষোভ ও নিন্দার ঝড়ে ভাসছে। মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিলকে একাধিকবার ফোন করেও ব্যস্ত থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ