মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির টাকা তুলে দিচ্ছেন কাজিয়াতল নেতৃবৃন্দ

মুরাদনগর প্রতিনিধি ।।

কুমিল্লার মুরাদনগরে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির টাকা তুলে দিচ্ছেন কাজিয়াতল জনকল্যাণ ফোরামের নেতৃবৃন্দ। কাজিয়াতল জনকল্যাণ ফোরামের বৃত্তি প্রদান মো.সাজ্জাদ হোসেন, মুরাদনগর ‘মেধা বৃত্তি আলো’ এ শ্লোগাণকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগর উপজেলার কাজিয়াতল জনকল্যাণ ফোরামের উদ্যোগে ২৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে দ্বিতীয় কিস্তির বৃত্তির টাকা আনুষ্ঠানিক ভাবে প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে দারোরা ইউনিয়নের কাজিয়াতল রহিম রহমান মোল্লা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে উৎসবমূখর পরিবেশে ওই অনুষ্ঠান হয়।

জনকল্যাণ ফোরাম ও বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টার। ফোরামের সহ- সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাকী বিল্লাহ ও দপ্তর সম্পাদক সফিউল্লাহ সরকারের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান খন্দকার কামাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, কোষাধ্যক্ষ কাজী আবদুস সালাম, ধর্ম বিষয়ক সম্পাদক প্রফেসার আবদুল আউয়াল, অধ্যাপক জাকির হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, মাদরাসা সুপার মোস্তাফিজুর রহমান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, প্রশিক্ষণ ও গবেষণা সাজ্জাদ হোসেন ও নজরুল একাডেমির পরিচালক কবির হোসেন প্রমুখ।

সভাপতি বক্তব্যে ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার রমিজ উদ্দীন সরকার শিক্ষা মান উন্নয়নের জন্য মেধাবৃত্তিকে আরো সম্প্রসারণ ও অন্যান্য পদক্ষেপ গ্রহন করার প্রতিশ্রুতি দেন। উল্লেখ্য,কাজিয়াতল জনকল্যাণ ফোরাম ২০২৩ সালের ৩০ জুন পরীক্ষার মাধ্যমে ২৪ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তির জন্য নির্বাচন করে পরদিন ১ জুলাই প্রথম ধাপে সনদপত্র ও বৃত্তি প্রদান করেন। ফোরামটি ২০২০ সাল থেকে সামাজিক বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ