প্রবাসীর বাড়িতে দূর্দর্ষ ডাকাতি স্বর্ণসহ মালামাল লুট

কুমিল্লা প্রতিনিধি ।।

কুমিল্লার তিতাসের জগতপুর ইউনিয়নের কালাইর কান্দি গ্রামে সিঙ্গাপুর প্রবাসী আতাউর রহমান এর বাড়িতে দূর্দর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৬ মার্চ) রাত আনুমানিক ১:৩০ টার দিকে ঘটনাটি ঘটে। বাড়ির গেটের তালা ভেঙ্গে গ্যাং স্টাইলে ঢুকে প্রবাসির বাবা, স্ত্রী ও বাচ্চাদের বেঁধে ফেলে ১৫-২০ জনের একটি দল।

প্রায় বিশ মিনিটের অপারেশনে ডাকাত দল ৬-৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৫৫,০০০/ টাকা লুট করে নিয়ে যায়। কিছু দিন যাবত তিতাসের বিভিন্ন গ্রামে ও বাজারে চুরি ডাকাতি ঘটেই চলছে। কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামে কিছু দিন আগে স্বপনের গরু চুরি হয়েছে। হরহামেশা টিউবওয়েল চুরি তো হচ্ছেই। ভিটিকান্দি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের গিয়াস উদ্দিন ও জহিরের বাড়িতে কয়েক দিন আগে গ্রিল কেটে স্বর্ণ ও মোবাইল নিয়ে যায়।

এ বিষয়ে প্রবাসী আতাউর রহমানের ছোট ভাই জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের হিসাব সহকারি মোঃ আল আমিন বলেন আমার ভাই সিঙ্গাপুর থাকেন। বাড়িতে বৃদ্ধ বাবা ছাড়া পুরুষ কেউ বাড়িতে নেই। তিতাস থানার এসআই বোরহান উদ্দিন ডাকাতির স্থান পরিদর্শন করেছেন। আমরা আতঙ্কে আছি। এবিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাশ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি আমরা আইনগতভাবে দেখব। তবে এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ করেন নি।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ