মেয়ে প্রেম করে বিয়ে করায় বেয়াইনের হাতে প্রাণ গেল বাবার

ময়মনসিংহ প্রতিনিধি।।

মাসখানেক আগে তসলিমা নামে এক তরুণীকে প্রেম করে বিয়ে করেন উসমান। তবে প্রেমের সেই বিয়ে মেনে নিতে পারেননি উসমানের মা রানু বেগম। বিষয়টি নিয়ে দুই পরিবারের মধ্যে তৈরি হয় বিবাধ। সেই বিবাধের জেরে মেয়ের বাবা রফিকুল ইসলামকে ছুরিকাঘাতে হত্যা করে রানু বেগম ও তার দুই ভাই। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকায়। রোববার (২২ মে) রাত ৮ টার দিকে নগরীর মাসকান্দা দক্ষিণপাড়া শাহী মসজিদের পাশের বাহাদুরের দোকানে ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হেসেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত রমজানে রফিকুল ইসলামের মেয়ে ওই এলাকার রানু বেগমের ছেলের সঙ্গে প্রেম করে বিয়ে হয়। রানু বেগম এ বিয়ে মেনে নিতে পারেনি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্ধ চলছিল

রোববার সন্ধ্যার পর রানু বেগম এবং তার দুই ভাই আনিসুর ও সাদ্দামকে সঙ্গে নিয়ে মাসকান্দা শাহী মসজিদের সামনে যান। সেখানে বাহাদুরের দোকানে রফিকুল ইসলামকে দেখতে পায়। পরে সেখানে উপর্যুপরি ছুরিকাঘাত করে চলে যায় তারা। পরে স্থানীয়রা আহত রফিকুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের চেষ্টা চলছে বলেও জানান ওসি তদন্ত ফারুক হেসেন।

আরো দেখুনঃ