মোল্লাহাটে জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলা উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি।।
মোল্লাহাটে জাতীয় স্থানীয় সরকার উন্নয়ন মেলা ২০২৩ উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে মেলা উপলক্ষ্যে বর্নাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের স্টল দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত স্টলগুলোতে সরকারি দপ্তরের নানা সেবামূলক কার্যক্রম সম্পর্কে দর্শনার্থীদের অবহিত করা হচ্ছে এবং বেসরকারি বা ব্যক্তিগত উদ্যোক্তাদের পণ্য সামগ্রী বিক্রয় করা হচ্ছে।

উক্ত মেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শোভন সরকার। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা রুবিয়া বেগম, কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মাহাফুজা খাতুন, মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, অফিসার ইনচার্জ সোমেন দাশ, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার, মুক্তিযোদ্ধা কমান্ডার(সাবেক) মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, শেখ রেজাউল কবির, শিকদার উজির আলী, শেখ রফিকুল ইসলাম, মনোরঞ্জন পাল, মোঃ মিজানুর রহমান ও মোঃ মনিরুজ্জামান সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ