মোল্লাহাটে বাগেরহাটের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

বাগেরহাট প্রতিনিধি।।
মোল্লাহাটে বৃহস্পতিবার(৩আগস্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে, বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন এর সাথে মোল্লাহাটে কর্মরত সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সুধী সমাজের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উক্ত সভায় নবাগত জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন আমাদের দেশকে কাঙ্খিত লক্ষ্যে পৌছে নিতে সকলকে ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করতে হবে। সরকারের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে আন্তরিক হতে হবে, মাদককের বিরদ্ধে সকলকে নিজ নিজ অবস্থানে থেকে প্রতিরোধ করতে হবে। বীর মুক্তিযোদ্ধাসহ সকল বয়োজ্যেষ্ঠদের সাথে সদাাচারণ করতে হবে এবং পারস্পারিক সহযোগিতা ও সম্পর্ক উন্নয়নের মাধ্যমে আমাদের সকলের উপর অর্পিত দায়ত্ব সঠিকভাবে পালন করতে হবে।

মতবিনিময়সভা শেষে প্রধান অতিথি মহিলা বিষয়ক কর্মকর্তার কার্য়ালেয়র আইজিএ প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ ও প্রশিক্ষন ভাতা বিতরণ, কৃষি বিভাগের বৃক্ষ রোপন ও মৎস্য বিভাগের মাছের পোনা অবমুক্ত ও মাছ বহনের জন্য ভ্যানগাড়ী বিতরন করেন। সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহীনুল আলম ছানা। সভাপত্বি করেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বক্তব্যদেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহফুজা খাতুন, উপজেলা প্রকৌশলী মোঃ শওকাত হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আঃ সালাম, সম্প্রসারণ কর্মকর্তা মোঃ সালমান জামান, ওসি (তদন্ত) মোঃ আশরাফ আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অতিকুর রহমান জুয়েল, নির্বাচন কর্মকর্তা মোঃ ইসহাক, সমাজ সেবা কর্মকর্তা মোঃ ওসমান হামিদ, সমবায় কর্মকর্ত মোশরেক আহম্ধেসঢ়;দ, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী আবুল কালাম, সমবায় কর্মকর্তা মোরশেক আহমেদ, পল্লি উন্নয়ন কর্মকর্তা শেখর চন্দ্র, ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার শরীফ আমিনুল ইসলাম, পল্লি বিদ্যুৎ ডিজিএম সিদ্দিকুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার(সাবেক) মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ এল জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, মনোরঞ্জন পাল, সিকদার উজির আলী, মিজানুর রহমান মোল্লা, শেখ রেজাউল কবির,শেখ রফিকুল ইসলাম ও মোঃ মনিরুজ্জামান মিয়া, মোল্লাহাট প্রেসক্লাবের সভাপতি তাজউদ্দিন আহম্মেদ পিকিং ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

এসকেডি/অননিউজ

আরো দেখুনঃ