মোল্লাহাটে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

বাগেরহাট প্রতিনিধি।।

মোল্লাহাটে মঙ্গলবার(২৬মার্চ) যথাযথ মর্যাদা এবং ব্যাপক উৎসাহ উদ্দিপনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে সরকারি ও বেসরকারি পর্যায়ে নানা কর্মসূচি পালন করেছে। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত কর্মসুচির মধ্যে ছিল ৩১বার তোপধ্বনী,স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, হাসপাতাল ও এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন, দোয়া/প্রার্থনা ও আলোকসজ্জা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ভাঃপ্রাঃ) তাহমিনা সুলতানা নীলা। অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ এস এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা ও রুবিয়া বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা, ডাঃ এবাদত হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ শওকাত হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আঃ সালাম, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আশাদুজ্জামান শুভ, নির্বাচন কর্মকর্তা মোঃ ইসহাক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন, সহকারী কৃষি কর্মকর্তা প্রশান্ত বিশ্বাস, সমবায় কর্মকর্তা মোঃ মোরশেক আহমেদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা শেখর চন্দ্র পাল, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শেখ সালমান জামান ও মুক্তা মন্ডল, সমাজ সেবা কর্মকর্তা ওসমান হামিদ,পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনীয়া আকতার, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, শেখ রেজাউল কবির, মোঃ মনিরুজ্জামান মিয়া, মনোরঞ্জন পাল, প্রেসক্লাবের সভাপতি তাজউদ্দিন আহম্দে পিকিং, প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ, উম্মে হামিমা, যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধুরী, শ্রমীক লীগ সম্পাদক শেখ সোহাগসহ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় সুধীবৃন্দ।

অনুষ্ঠান মালা উপস্থাপনা করেন মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন ও মোসাঃ জয়নাব ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ