ময়মনসিংহে ভাসমান নাগরিকদেরজন্য শুরু হয়েছে বিশেষ টিকাদান কর্মসূচি

ময়মনসিংহ প্রতিনিধি।।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর রিক্সা, অটো, ভ্যানচালক ও ভাসমান নাগরিকদের টিকা দেওডা শুরু হয়েছে। নগরীর ৮টি পয়েন্টে এই টিকাদান কার্যক্রম চলবে। রিক্সা, অটো, ভ্যানচালক ও ভাসমান জনগোষ্ঠীর টিকা না নেওয়া ব্যক্তিদের স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা প্রদানে এ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে।

ক্যাম্পেইন মঙ্গলবার (১৫ ফেব্রæয়ারী) থেকে আগামী ১৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত চলমান থাকবে। এতে সাধারণ জনগণ জন্মনিবন্ধন বা জাতীয় পরিচয়পত্র দিয়ে সিটি কর্পোরেশনের কর্মীদের সহায়তায় রেজিষ্ট্রেশন করে স্পটেই টিকা নিতে পারবেন।

মঙ্গলবার বেলা ১১ টায় মেয়র মোঃ ইকরামুল হক টিটুর পক্ষে রেলস্টেশন চত্বরে ক্যাম্পেইন উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের সচিব রাজীব কুমার সরকার। এ সময় প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনে টিকা নিতে উদ্বুদ্ধ করতে ইতোমধ্যে ১০ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে এবং প্রতিটি ওয়ার্ডে মাইকিং চলমান আছে। এছাড়াও সিটি কর্পোরেশনের পক্ষ থেকে রিকশা, অটোরিকশা ও ভ্যানচালক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করে তাদের সহযোগিতা আহবান করা হয়েছে।

আরো দেখুনঃ