ময়মনসিংহে মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ময়মনসিংহ প্রতিনিধি ।।

ঢাকায় নিউ মার্কেটে নারকীয় তান্ডব, নিরীহ মানুষ হত্যা এবং বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলায় গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সামবেশ করেছে মহানগর বিএনপি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে নগরীতে বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহŸায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, যুগ্ম-আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহম্মদ বুলু, অ্যাডভোকেট এম এ হান্নান খান, এ কে এম মাহবুবুল আলম, শামীম আজাদ ও কায়কোবাদ মামুন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ফয়সল, মহিলা দলের মহানগর সভাপতি খালেদা আতিক, সাধারণ সম্পাদক ফারিয়া তাসনিম তিথি, মহানগর তাঁতীদলের আহŸায়ক ডা. জাহাঙ্গীর প্রমূখ।

এসময় বক্তারা বলেন, নিউমার্কেটের ঘটনায় চক্রান্তমূলক ভাবে সরকার বিএনপি নেতা এড. মকবুল হোসেনকে গ্রেফতার ও বিএনপির নেতৃবৃন্দের নামে মিথ্যা দিয়েছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশী হয়রানি বন্ধ না করা হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ